Health info

স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম নাম এবং দাম

স্থায়ীভাবে ফর্সা হতে চান? ফর্সা হতে চাইলে স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম এর বিকল্প নেই। অল্প সময়ের মাঝে এবং স্থায়ীভাবে ফর্সা হতে চাইলে সবার প্রথমেই আমাদের মাথায় যা আসে, তা হচ্ছে নাইট ক্রিম। কিন্তু, নাইট ক্রিম রয়েছে অনেক ধরনের। এছাড়াও, বাজারে নকল নাইট ক্রিমের অভাব নেই।

তাই, বাজারে থাকা এতগুলো নাইট ক্রিমের মাঝে কোন নাইট ক্রিমটি কাজের এবং কোনটি ব্যবহার করলে আমাদের ত্বকের ক্ষতি হওয়া ছাড়াই স্থায়ীভাবে ফর্সা হতে পারবো তা অনেকেই জানতে চান। কারণ, নকল নাইট ক্রিম টাকা খরচ করে কেনার পর টাকা এবং ত্বক দুইটারই ক্ষতি হয়।

ত্বকের ক্ষতি করা ছাড়াই স্থায়ীভাবে ফর্সা হতে চাইলে ডাক্তারি নাইট ক্রিম ব্যবহার করতে হবে। আর তাই, আজ আপনাদের সাথে এই পোস্টে আমি স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম নিয়ে আলোচনা করবো। এখানে বিভিন্ন কার্যকরী নাইট ক্রিমের নাম এবং এসব ক্রিমের দাম কত টাকা তা জানতে পারবেন। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম

স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম বাজারে অনেক রয়েছে। কিন্তু, আসলেই কাজ করে এবং ত্বকের ক্ষতি করা ছাড়াই ত্বক স্থায়ীভাবে ফর্সা করে এমন ক্রিম খুঁজে পাওয়া অনেক মুশকিল। তাই, ত্বকের ক্ষতি করবেনা এবং ত্বক ফর্সা করবে এমন ক্রিম চাইলে ডাক্তারি নাইট ক্রিম ব্যবহার করতে হবে। অর্থাৎ, স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য ডাক্তার কর্তৃক যেসব নাইট ক্রিম ব্যবহার করতে বলেন, সেগুলো ব্যবহার করতে হবে।

আমাদের মাঝে অনেকেই ডাক্তারি নাইট ক্রিমের নাম জানেন না। তাই, আপনাদের সাথে নিচে কিছু ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিমের নাম শেয়ার করবো। এসব নাইট ক্রিমের দামও উল্লেখ করে দিবো।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম

স্থায়ীভাবে ফর্সা হওয়ার এমন কিছু ডাক্তারি নাইট ক্রিম রয়েছে যা ব্যবহার করলে আপনার ত্বকের ক্ষতি হবেনা এবং ত্বক হবে পূর্বের তুলনায় আরও উজ্জ্বল এবং কোমল। নাইট ক্রিম ব্যবহার করে ত্বকের ক্ষতি হয় এমন নিশ্চয়ই শুনেছেন। ত্বকের ক্ষতি হয় নকল নাইট ক্রিম ব্যবহার করার কারণে। তাই, আমাদেরকে আসল নাইট ক্রিম ব্যবহার করতে হবে যেগুলো ডাক্তাররা ব্যবহার করতে বলেছেন।

তো চলুন, ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিমগুলোর নাম এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম

ফর্সা হওয়ার জন্য ডাক্তাররা ব্যবহার করতে বলেছেন এমন কিছু নাইট ক্রিম রয়েছে। যা ব্যবহার করে অনেকেই ইতোমধ্যে সুফল পেয়েছেন। এমন কিছু নাইট ক্রিমের নামের একটি তালিকা নিচে উল্লেখ করে দিলাম। এই ক্রিমগুলো আপনার এলাকার বাজার থেকে বা অনলাইনে থেকে ক্রয় করে ব্যবহার করতে পারেন।

  1. Olay natural white beauty all in one fairness cream.
  2. L’Oreal Paris white perfect night cream
  3. Garnier skin natural light complete serum cream
  4. Bella vita organic Papyblem pigmentation blemish Cream
  5. Lotus Herbal night cream
  6. Himalaya Revitalizing Night Cream
  7. Lakme Absolute Perfect Radiance bright inning night cream
  8. Ponds white beauty cream

উপরে উল্লেখ করে দেয়া ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিমগুলো ব্যবহার করে অল্প কিছুদিনের মাঝেই আপনার ত্বক করতে পারবেন আরও উজ্জ্বল এবং কোমল। কালো ত্বক ফর্সা করার জন্য উপরে উল্লেখ করে দেয়া এসব ক্রিম অনেক কার্যকরী। অনেকেই এই ক্রিমগুলো ব্যবহার করে অল্প সময়ের মাঝে ভালো রেজাল্ট পেয়েছে।

ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম দাম

ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম গুলোর দাম সাধারণত ১ হাজার টাকা থেকে ২ হাজার টাকার মাঝেই হয়ে থাকে। তবে, কিছু ক্রিমের দাম ১ হাজার টাকার নিচেও হয়ে থাকে। প্রতিটি ক্রিমের দাম আলাদা আলাদা করে উল্লেখ করে দেয়া সম্ভব হচ্ছেনা। কারণ, বাজারে প্রতিদিন ক্রিমগুলোর দাম একই থাকেনা। এছাড়াও, প্রতিটি পণ্যের মূল্য বৃদ্ধি হওয়ার কারণে এই ক্রিমগুলোর দামও বৃদ্ধি পেয়েছে।

আমার এলাকায় উক্ত ক্রিমগুলোর দাম যেমন, আপনার এলাকার তার থেকে কম/বেশি হতে পারে। তাই, এই ক্রিমগুলো থেকে আপনি যে ক্রিমটি কিনতে চান সেই ক্রিমটির দাম জানার জন্য এলাকার কসমেটিকস এর দোকানে যোগাযোগ করুন। অথবা, আপনি চাইলে যেকোনো অনলাইন ই-কমার্স ওয়েবসাইট থেকেও এই ক্রিমগুলো কিনতে পারবেন।

আমাদের দেশের অনেক ই-কমার্স ওয়েবসাইটে এসব ফর্সা হওয়ার নাইট ক্রিম বিক্রয় করে থাকে। তাই, আপনি যদি ক্রিমগুলোর নাম লিখে গুগলে সার্চ করেন, তাহলেও এই ক্রিমগুলোর দাম সম্পর্কে জানতে পারবেন। দারাজ সহ আরও অনেক ই-কমার্স ওয়েবসাইটে এই ক্রিমগুলো কিনতে পারবেন। সরাসরি দোকানে না গিয়ে অনলাইন থেকেও অর্ডার করতে পারবেন স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিমগুলো।

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম নামে অনেক ক্রিম বাজারে পাওয়া যায়। আসলে এমন কোনো ক্রিম নেই যা একজন মানুষের শরীর ৭ দিনে ফর্সা করে দিবে। ফর্সা হওয়ার ক্রিম বা ফর্সা হওয়ার নাইট ক্রিম পাওয়া গেলেও, ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম পাওয়া অসম্ভব। যেসব ক্রিম এভাবে করে বিক্রি করা হয়, সেগুলো মূলত নকল পণ্য।

এই ক্রিমগুলো ব্যবহার করার ফলে আপনার ত্বক ফর্সা এবং উজ্জ্বল ও কোমল হওয়ার পরিবর্তে আরও খারাপ হয়ে যাবে। ৭ দিনে ফর্সা হওয়া ক্রিমগুলো কিনতে যে টাকা খরচ হবে, সেগুলো পুরো লস। এই ক্রিমের টাকা দিয়ে আপনি একটি ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম কিনতে পারবেন। এজন্য, উপরে উল্লেখ করে দেয়া ক্রিমগুলোর নামের তালিকা থেকে যে ক্রিমটি আপনার পছন্দ সেটি ক্রয় করতে পারবেন।

পুরো শরীর ফর্সা হওয়ার ক্রিম

পুরো শরীর ফর্সা হওয়ার ক্রিমগুলোর মাঝে ডাক্তারি নাইট ক্রিমগুলো অনেক জনপ্রিয়। পুরো শরীর ফর্সা করতে চাইলে এই ক্রিমগুলো ব্যবহার করতে পারেন। এমন কিছু ক্রিম আছে, যেগুলো শুধুমাত্র মুখ ফর্সা করে। শুধু মুখ ফর্সা করার পর পুরো শরীর ফর্সা করতে না পারলে হিতে বিপরীত হয়ে থাকে। তাই, এমন ক্রিম ব্যবহার করতে হবে যেটি ব্যবহার করার পর শুধু মুখ নয়, পুরো শরীর ফর্সা হবে। 

পুরো শরীর ফরসা হওয়ার ক্রিমগুলোর নাম হচ্ছে – 

  • Olay natural white beauty all in one fairness cream.
  • L’Oreal Paris white perfect night cream
  • Garnier skin natural light complete serum cream
  • Bella vita organic Papyblem pigmentation blemish Cream
  • Lotus Herbal night cream
  • Himalaya Revitalizing Night Cream
  • Lakme Absolute Perfect Radiance bright inning night cream
  • Ponds white beauty cream

এই ক্রিমগুলো ব্যবহার করতে পারবেন আপনার পুরো শরীরে। এতে করে শুধু মুখ নয়, বরং পুরো শরীর ফর্সা হবে। আপনার ত্বক যদি কালো হয়ে থাকে বা হালকা কালো হয়ে থাকে, তবে এই ক্রিমগুলো ব্যবহার করার মাধ্যমে ত্বকের উজ্জ্বলতা এবং কোমলতা বৃদ্ধি করে নিতে পারবেন কয়েক গুণ। 

কালো মেয়ে ফর্সা হওয়ার ক্রিম

কালো মেয়ে ফর্সা হওয়ার ক্রিমগুলোর মাঝে Ponds, Himalaya, Lakme, Lotus, Garnier, Olay ইত্যাদি ক্রিমগুলো অনেক কার্যকরী। এসব কোম্পানির অনেক নাইট ক্রিম রয়েছে যা ডাক্তার কর্তৃক ব্যবহার করার জন্য বলা হয়েছে। তাই, ত্বক ফর্সা করতে চাইলে এসব নাইট ক্রিম ব্যবহার করতে পারেন। ক্রিমগুলোর দাম জানার জন্য বিভিন্ন অনলাইন ই-কমার্স ওয়েবসাইট ভিজিট করতে পারেন বা আপনার এলাকার যেকোনো কসমেটিকস এর দোকানে দাম জেনে নিতে পারেন।

শেষ কথা

আজ আপনাদের সাথে স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম নিয়ে আলোচনা করেছি। এখানে, ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিমগুলোর নাম এবং দাম নিয়েও আলোচনা করেছি। পোস্টটি সম্পূর্ণ পড়লে সহজেই ফর্সা হওয়ার ক্রিমগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। আরও এমন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন।

Tag:

কালো মেয়ে ফর্সা হওয়ার ক্রিম

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

বডি ফর্সা হওয়ার ক্রিম

ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিম

৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম

নাইট ক্রিম ফর্সা হওয়ার ক্রিম এর নাম

৩ দিনে ফর্সা হওয়ার ক্রিম

বডি ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button