Health info

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য নাম ও দাম কত

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য কিনতে চাচ্ছেন? কিন্তু, কোন ক্রিমটি ভালো জানেন না? স্থায়ীভাবে ফর্সা হতে চাইলে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করতে হবে। এতে করে ত্বকের কোনো প্রকার ক্ষতি না করেই ফর্সা হতে পারবেন।

আজকের এই পোস্টে আপনাদের সাথে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য কোনগুলো ভালো হবে এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি নাইট ক্রিমগুলোর নাম ও দাম নিয়ে আলোচনা করবো। আপনি যদি দ্রুত ফর্সা হতে চান, তাহলে পোস্টে উল্লেখ করে দেয়া ক্রিমগুলো থেকে যেকোনো একটি ক্রিম ক্রয় করতে পারেন এবং ব্যবহার করতে পারেন।

তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক এবং ফর্সা হওয়ার সেরা ক্রিমের নামগুলো এবং এসব ক্রিমের দাম কত টাকা জেনে নেয়া যাক।

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য

অনেক মেয়েই চায় ফর্সা হতে। কিন্তু চটকদার বিজ্ঞাপন দেখে অনেক নকল পণ্য ক্রয় করে সেগুলো ব্যবহার করে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করার পরিবর্তে ত্বক হয়ে যায় নষ্ট। এজন্য অনেকেই এখন আর ফর্সা হওয়ার ক্রিমের উপর ভরসা করতে চান না। তবে, আপনি যদি ডাক্তারের সাজেস্ট করা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য যেগুলো, সেগুলো ব্যবহার করেন, তবে কিছুদিনের মাঝেই রেজাল্ট দেখতে পাবেন।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম ব্যবহার করার মাধ্যমে আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করার পাশাপাশি ত্বকে আসবে আরও গ্লো। যাদের ত্বক একটু কালো, তাদের ত্বক পূর্বের তুলনায় আরও ফর্সা হবে এবং উজ্জ্বল হবে। এতে করে, কিছুদিন ব্যবহার করার মাধ্যমেই আপনার ত্বক এবং শরীর ফর্সা করতে পারবেন।

তবে, ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম নামে বাজারে অনেক ক্রিম বিক্রি হয়ে থাকে। যাচাই না করে ক্রয় করলে ঠকে যাওয়ার সম্ভাবনা থাকে সবথেকে বেশি। এছাড়াও, আসল পণ্যের নাম করে বাজারে অনেক নকল পণ্য বের হচ্ছে। তাই, ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য নিতে চাইলে অবশ্যই বাজার যাচাই করে সঠিক পণ্যটি বাছাই করতে হবে।

কোন ক্রিমগুলো ব্যবহার করলে দ্রুত ফর্সা হতে পারবেন এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিমগুলোর নাম এবং ফর্সা হওয়ার ক্রিমের দাম সম্পর্কে নিম্নে আরও বিস্তারিত আলোচনা করেছি। চলুন, জেনে নেয়া যাক এসব ক্রিমের নাম এবং দাম কত টাকা।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের ব্যবহার করার মাধ্যমে মাত্র কয়েক দিনের মাঝেই ত্বকের উজ্জ্বলতা ফিরিয়ে আনতে পারবেন। অনেকের ত্বক শ্যামলা কিংবা একটু কালচে, তারা চাইলে এসব ক্রিম ব্যবহার করে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করে নিতে পারবেন কয়েক গুণ। এছাড়াও, এসব ক্রিম ব্যবহার করলে শরীর এবং ত্বক হয় কোমল এবং মোলায়েম।

এছাড়াও, ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিমগুলোর সবথেকে বেশি সুবিধা হচ্ছে এগুলো নকল পণ্য নয় এবং ত্বকের কোনো ক্ষতি করেনা। এই ক্রিমগুলো ব্যবহার করলে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি হবে কোনো প্রকার ক্ষতি ছাড়াই। যেখানে অন্যান্য ক্রিমগুলো ব্যবহার করলে সেগুলোর সাইড ইফেক্ট এর কারণে অনেক সময় ত্বক পুড়ে যায় এবং আরও ক্ষতি হয়। কিন্তু, স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের ত্বকে ব্যবহার করলে ক্ষতি ছাড়াই ত্বক হবে ফর্সা এবং কোমল ও মোলায়েম। এই ক্রিম ব্যবহার করলে ত্বক স্থায়ীভাবে ফর্সা হবে।

ফর্সা হওয়ার ক্রিমের নাম ও দাম

ফর্সা হওয়ার জন্য বাজারে যেসব ক্রিম পাওয়া যায়, এর মাঝে অনেক ক্রিম রয়েছে নকল। তাই, ক্রিম কেনার পূর্বে অবশ্যই যাচাই করে নিতে হবে ক্রিমটি আসল নাকি নকল। যারা ফর্সা হওয়ার ক্রিম কিনতে চান, তাদের জন্য ক্রিম যাচাই করে কেনা অনেক জরুরি। এছাড়াও, যারা নতুন এসব ক্রিম কিনতে চাচ্ছেন, তারা ক্রিমের দাম জানেন না।

নিচে ফর্সা হওয়ার ক্রিমের নাম এবং এসব ক্রিমের দাম উল্লেখ করে দিয়েছি। চলুন, স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য কোনগুলো সেরা জেনে নেয়া যাক।

Olay Natural White Beauty All In One Fairness  Cream

Olay Natural White Beauty All In One Fairness Cream ক্রিমটি আপনার ত্বককে ভেতর থেকে উজ্জ্বল করবে কারণ এতে ট্রিপল ভিটামিন সিস্টেম আছে। এতে ভিটামিন বি, প্রো-ভিটামিন বি 5 এবং ভিটামিন ই রয়েছে যা ত্বককে ময়েশ্চারাইজ করে, কালো দাগ দূর করে এবং ত্বককে সতেজ করে। এছাড়াও, SPF-24 আপনার ত্বককে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে রক্ষা করবে।

Himalaya Revitalizing Night Cream

Himalaya Revitalizing Night Cream ক্রিমটি হোয়াইট লিলি এবং টমেটোর নির্যাস সমৃদ্ধ, যা ত্বকের গভীরে প্রবেশ করে রাতারাতি ত্বককে নরম, মসৃণ এবং উজ্জ্বল করে তোলে। ক্রিমটিতে থাকা হোয়াইট লিলির অ্যান্টিঅক্সিডেন্টগুলি ত্বকের ক্ষতিকর ফ্রি র‌্যাডিকেল দূর করে এবং ক্ষয়ক্ষতির প্রভাব কমিয়ে ত্বককে রক্ষা করে।

অন্যদিকে টমেটোর ফ্ল্যাভোনয়েড এবং আলফা হাইড্রক্সি এসিড ত্বকের মৃত কোষকে অপসারণ করে নতুন কোষের বৃদ্ধিতে সাহায্য করে। যার ফলে ত্বক হয়ে ওঠে নরম, মসৃণ এবং উজ্জ্বল। নিয়মিত ব্যবহারে এই ক্রিম আপনার ত্বককে দীর্ঘস্থায়ীভাবে সুন্দর ও ফর্সা করে তুলবে। 

Lotus Herbal Night Cream

Lotus Herbal Night Cream ত্বককে সতেজ, তেলতেলে এবং ক্ষতিকর UVA ও UVB রশ্মি থেকে রক্ষা করার জন্য তৈরি করা হয়েছে। আঙ্গুর, তুঁত, সাক্সিফ্রাগা নির্যাস এবং দুধের এনজাইম সমৃদ্ধ এই ক্রিম দূষিত পরিবেশের ক্ষতিকর প্রভাব থেকে ত্বককে রক্ষা করে। পিগমেন্টেশন, জেদি দাগ এবং নিস্তেজ ত্বকের সমস্যা সমাধানে এই ক্রিম অত্যন্ত কার্যকর।

এটি সারা রাত ধরে কাজ করে ত্বকের পিগমেন্টেশন কমিয়ে ত্বককে উজ্জ্বল করে তোলে। নিয়মিত ব্যবহারে আপনার ত্বক হবে উজ্জ্বল, মসৃণ এবং তারুণ্যের আভা ফুটে উঠবে। এই ক্রিমটি তৈরি করা হয়েছে এমনভাবে যা আপনার ত্বককে সার্বক্ষণিক সুরক্ষা ও পুষ্টি প্রদান করে। তাই, দীর্ঘস্থায়ী সুন্দর ও উজ্জ্বল ত্বকের জন্য লোটাস হারবাল হোয়াইট-গ্লো স্কিন ক্রিম ব্যবহার করুন।

Lakme Absolute Perfect Radiance Brightening Night Cream

ল্যাকমি ফেয়ারনেস নাইট ক্রিম এখন আরও উন্নত ‘পারফেক্ট রেডিয়েন্স’ ফর্মুলায় ত্বককে উজ্জ্বল করার জন্য প্রস্তুত করা হয়ে থাকে। মাইক্রো ক্রিস্টাল এবং ত্বক উজ্জ্বলকারী ভিটামিন সমৃদ্ধ এই ক্রিম রাতারাতি আপনার ত্বককে পুষ্টি প্রদান করে, ফর্সা, উজ্জ্বল এবং মসৃণ করে তুলতে সক্ষম।

ঘুমানোর আগে মুখ পরিষ্কার করে নিয়মিত এই ক্রিম ব্যবহারে আশ্চর্যজনক ফলাফল পাবেন। ক্রিমটি শুধু দিনের বেলায় ত্বককে সতেজ করবে না, বরং 24 ঘন্টা সুরক্ষা প্রদান করবে। ফলে, আপনি যদি কালো ত্বক ফর্সা করতে চান, তাহলে এই ক্রিমটি হবে আপনার জন্য সেরা একটি পছন্দ। ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য শুধুমাত্র। 

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের দাম কত

বাজারে বিভিন্ন ধরনের ফর্সা হওয়ার ক্রিম পাওয়া যায়। পোস্টে উল্লেখ করে দেয়া ক্রিমগুলো সহ আরও কিছু স্থায়ীভাবে ফর্সা হওয়া ক্রিমের দামের তালিকা নিচে উল্লেখ করে দিলাম। বাজারের দামের সাথে এখানে উল্লেখ করে দেয়া দামের হালকা পার্থক্য হতে পারে। ক্রিম কেনার আগে বাজার যাচাই করে নিতে ভুলবেন না।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের জন্য শেয়ার করেছি। পোস্টে উল্লেখ করে দেয়া ক্রিমগুলোর দামও উল্লেখ করে দেয়া রয়েছে এখানে। সম্পূর্ণ পড়লে বিভিন্ন ডাক্তারি ক্রিমের নাম ও দাম সম্পর্কে জানতে পারবেন। 

Tag:

ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

কালো মেয়ে ফর্সা হওয়ার ক্রিম

বডি ফর্সা হওয়ার ক্রিম

হাত পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম দাম

কম দামে ফর্সা হওয়ার ক্রিম

৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button